জমির বিরোধে বাবা-ছেলে নিহত

ময়মনসিংহ সদরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক কৃষক ও তার ছেলে নিহত হয়েছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চুরখাই গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

- Advertisement -

জানা গেছে, কৃষক আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ ওই গ্রামের বাসিন্দা। ওই হামলায় গুরুতর আহত আরও তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানায়, চুরখাই গ্রামের কৃষক আবুল খায়ের পরিবারের সাথে ৪০ শতাংশ জমি নিয়ে একই গ্রামের কামাল হোসেন পরিবারের বিরোধ চলছিল।

বিকেল সাড়ে চারটার দিকে আবুল খায়েররা ওই জমি পরিমাপ করতে গেলে তাদের বাধা দেয় কামাল হোসেন পরিবারের সদস্যরা। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কামাল হোসেন ও তার পুত্র জাহাবুর রহমানসহ তাদের স্বজনরা দেশীয় অস্ত্র, দা, বল্লম, ছুরি, কাচি ও লাঠিসোটা নিয়ে হামলা চালায় আবুল খায়েরের ওপর।

- Advertisement -islamibank

এতে বাঁধা দিতে গেলে আবুল খায়েরের ছেলে ফরহাদ ও রিফাতসহ আবুল খায়েরের ভাই আবুল হাশিম ও হাশিমের পুত্র আবু সায়িদের ওপরও হামলা চালায় প্রতিপক্ষ কামাল হোসেনের পরিবারের সদস্যরা।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, প্রতিপক্ষের হামলায় গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিক্যালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কৃষক আবুল খায়ের ও তার ছেলে ফরহাদকে মৃত ঘোষণা করেন।

আহত অপর তিনজনকে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM