বিএনপি থেকে বহিস্কৃত উকিল আবদুস সাত্তার ফের এমপি নির্বাচিত

বিএনপির এমপিদের সম্মিলিত পদত্যাগে আসন ছেড়েছিলেন উকিল আবদুস সাত্তার। তবে পরে দল থেকে বহিষ্কৃত হওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপনির্বাচনে অংশ নিয়ে আবারও এমপি নির্বাচিত হয়েছেন তিনি।

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে উকিল আবদুস সাত্তার ভূঁইয়া বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

- Advertisement -google news follower

বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে কলার ছড়ি প্রতীক নিয়ে উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া ভোট পেয়েছেন ৪৬,৩২৩ ভোট পেয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হামিদ ভাসানী (লাঙ্গল) পেয়েছেন ৯, ৫০০ ভোট।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ফলাফল ঘোষণা হয়। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে প্রার্থী না দিয়ে উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে সমর্থন দেয় আওয়ামী লীগ।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর বিএনপির আন্দোলনের অংশ হিসেবে দলটির সাতজন সংসদ সদস্য দলের সিদ্ধান্ত অনুযায়ী পদত্যাগ করেন। তার মধ্যে উকিল আবদুস সাত্তারও ছিলেন।

পরে তিনি একই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন। এতে করে বিএনপি দল থেকে উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে বহিষ্কার করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM