বোয়ালখালীতে জুয়ার আসর থেকে দুই জুয়াড়ি আটক

চট্টগ্রামের বোয়ালখালীতে জুয়ার আসর থেকে দুই জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে শাকপুরা গোলক মুন্সির হাটে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন, পশ্চিম শাকপুরার মৃত সুলতান আহমদের ছেলে মো. আবুল কালাম (৫৮) ও একই এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে মো.আরমান (৩৮)।

- Advertisement -google news follower

আটককৃতদের বিরুদ্ধে প্রকাশ্যে জুয়া আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার উপ পরিদর্শক রিয়াজুল জব্বার।

তিনি বলেন, দুপুরে জুয়ার আসরে হানা দিলে অন্যান্যরা পালিয়ে গেলেও আবুল কালাম ও আরমানকে আটক করা হয়। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২-৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানান, শাকপুরার ২ নম্বর ওয়ার্ডে প্রতিদিন মাদক ও জুয়ার আসর বসে। এতে উঠতি বয়সের তরুণ সমাজ বিপথগামী হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তারা।

জেএন/পূজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM