দশ পৃষ্ঠার চিরকুট লিখে ফ্যানে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

নিজ হাতে লেখা দশ পৃষ্ঠার একটি চিরকুট পাশে রেখে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে মুনতাহিনা (২২) নামের এক গৃহবধূ।

- Advertisement -

মুমতাহিনা পটিয়ার আশিয়া ইউনিয়নে মির্জি পাড়ারি জহিরুল হকেরে মেয়ে ও চন্দনাইশ বরকল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড পাঠানদন্ডী এলাকার ওমান প্রবাসী সাজ্জাদ হোসেন ইমনের বিয়ে।

- Advertisement -google news follower

সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে খবর পেয়ে পাঠানদন্ডী এলাকার ইমনের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

লাশের পাশে পড়ে থাকা দশ পৃষ্ঠার চিরকুটের লেখা পড়ে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন শারীরিক ও মানসিক বিষণ্নতা থেকে গৃহবধুটি আত্মহত্যা করেছে।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, পাঁচ মাস আগে মনতাহিনার সাথে প্রবাসী ইমনের বিয়ে হয়। বিয়ের পর থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন মুনতাহিনা। রবিবার রাতে শাশুড়ির সাথে খাওয়া ধাওয়া সেরে দুজনেই ঘুমিয়ে পড়েন।

সকালে পরিবারের লোকজন ঘুম থেকে উঠে দেখেন মুনতাহিনা ফ্যানের সঙ্গে ঝুলছিলো। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ঝুলন্ত মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, সোমবার (৩০ জানুয়ারি) সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করি।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ব্যপারে থানায় ইউডি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM