পতেঙ্গা সৈকতে ডিঙি নৌকায় মিলেছে বিপুল বিদেশি বিয়ার

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘাটে বাঁধা একটি ডিঙি নৌকায় অভিযান চালিয়ে পাঁচশত ক্যান বিদেশি বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড।

- Advertisement -

আজ সোমবার (৩০ জানুয়ারি) ভোর ৫টায় সৈকতের চরপাড়া ঘাট এলাকায় এ অভিযানটি পরিচালিত হয়। অভিযানে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় মাদক কারবারিদের কাউকে আটক করা সম্ভব হয়নি।

- Advertisement -google news follower

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের কাছে আগে থেকেই খবর ছিলো পতেঙ্গা সমুদ্র সৈকতে বিপুল বিদেশী বিয়ার পাচার হবে।

তথ্যমতে সোমবার ভোরে সৈকতের চরপাড়া ঘাট এলাকায় অভিযানে যায় কোস্টগার্ডের বিশেষ টিম। এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে একটি ডিঙি নৌকা ঘাটে ভিড়িয়ে কয়েকজন দ্রুত পালিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে নৌকাটি তল্লাশি করে পাঁচটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তায় ৫শ ক্যান বিয়ার জব্দ করা হয়। জব্দ করা নৌকা ও বিয়ারগুলো পতেঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM