মিরসরাইয়ে টপ সয়েল কাটার দায়ে দুই জনকে কারাদণ্ড

মিরসরাই উপজেলায় কৃষি জমির উপরিভাগের মাটি (টপ সয়েল) কাটার বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযানে দু’জনকে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে এবং সেই সাথে মাটি বহনে ব্যবহৃত ড্রাম ট্রাক জব্দ করা হয়।

- Advertisement -

গতকাল রবিবার (২৯ জানুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের ৯নং ওয়ার্ডের হিঙ্গুলী বাজারের উত্তর পাশে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

- Advertisement -google news follower

মোবাইল কোর্ট পরিচালনাকালে মাটিভর্তি একটি ট্রাক সরেজমিন থেকে ধৃত হওয়ায় গাড়ির চালক করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গেড়ামারা সাইবেনির খিল এলাকার আহসান উল্লাহ’র পুত্র মোঃ শহীদুল ইসলাম (৩২) এবং হেলপার একই ইউনিয়নের নতুন পাড়া গ্রামের মেহেদি হাসান’কে যথাক্রমে ১ মাস এবং ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এসময় মাটি পরিবহনে ব্যবহৃত ১টি ড্রাম ট্রাক (ফেনী-ড-১১-০০৮৬) জব্দ করা হয়। অভিযানে সার্বিক সহযোগিতা করেন জোরারগঞ্জ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান জানান, জনস্বার্থে নিয়মিতভাবে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM