সাউদার্ন ইউনিভার্সিটি সিভিল এলামনাই এসোসিয়েশন’র নতুন কমিটিকে বরণ

নবগঠিত সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ সিভিল এলামনাই এসোসিয়েশন এর কমিটির সদস্যদের বরণ করে নিয়েছেন বিভাগের বর্তমান শিক্ষার্থীরা। একইসাথে সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ সিভিল এলামনাই এসোসিয়েশন এর যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহমুদুল করিম ২০২৩ সালে অনুষ্ঠিত নিবার্চনে আই ই বি চট্টগ্রাম কেন্দ্রের নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে সিভিল এলামনাই এসোসিয়েশন। সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরের হল রুমে বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -

সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সিভিল এলামনাই এসোসিয়েশন এর সভাপতি ইঞ্জিনিয়ার আবুল হাসান ,এলামনাই এসোসিয়েশন এর সিনিয়র সহ—সভাপতি ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইফতেখার আলম, সাধারণ সম্পাদক ও সিডিএ এর নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোহাম্মদ ওসমান, অর্থ সম্পাদক ও ফ্রেইমওয়ার্ক বিডি এর ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সহ—সাংগঠনিক সম্পাদক ও আর্কলাইন এর হেড অব প্রজেক্ট এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার রিদোয়ান আলম আদনান, সহ অর্থ সম্পাদক ও সিডিসিসি এর প্রধান নির্বাহী ইঞ্জিনিয়ার জোবায়ের হোসেন, ছাত্র কল্যাণ সম্পাদক ও স্টাইল লিভিং এর সহকারী জেনারেল ম্যানেজার সেরভ বডুয়া, ও এলামনাই এসোসিয়েশন এর নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার অভিজিৎ শর্মা, ইঞ্জিনিয়ার সুজিত দাশ, ইঞ্জিনিয়ার আয়াতুল্লাহ শামীম সহ এলামনাই এসোসিয়েশন এর সদস্য ও সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র—ছাত্রী বৃন্দ।

- Advertisement -google news follower

উক্ত আয়োজনে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের নানাবিধ কার্যক্রম ও এলামনাই এসোসিয়েশন এর ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোচনা করা হয়।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM