চসিকের প্রকল্প পরিচালককে ঠিকাদারদের পিটুনি

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীকে মারধর করেছে ঠিকাদাররা। ঠিকাদাররা প্রকল্প পরিচালকের টেবিল ও নামফলকও ভেঙে ফেলেন।

- Advertisement -

আজ রবিবার বিকালে নগরের টাইগারপাস অস্থায়ী কার্যালয়ের চতুর্থ তলায় প্রকল্প পরিচালকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

মো. গোলাম ইয়াজদানী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী। ২০২২ সালের ১৪ আগস্ট তাকে ‘চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতায় বিমানবন্দর সড়কসহ নগরের বিভিন্ন সড়ক উন্নয়ন ও গুরুত্বপূর্ণ অবকাঠামোগত উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে নিয়োগ দিয়ে অফিস আদেশ জারি করে স্থানীয় সরকার বিভাগ।

হামলার শিকার গোলাম ইয়াজদানীর দাবি, কাজ না পেয়ে তার ওপর অতর্কিতভাবে হামলা করেছে ‘সংঘবদ্ধ’ ঠিকাদাররা।

- Advertisement -islamibank

খুলশি থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, ঘটনাটি তদন্ত করে দেখছি। ভুক্তভোগীর অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

চসিক সূত্র জানায়, আজ রবিবার বিকাল পৌনে ৪টায় টাইগারপাসে চসিকের অস্থায়ী প্রধান কার্যালয়ে নিজের দপ্তরে আসেন প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানী। এ সময় ২০-২২ জন ঠিকাদার অনুমতি না নিয়ে কক্ষে ঢুকে অর্তকিতভাবে তার ওপর চড়াও হন। ইজদানীকে তারা কিলঘুষি মারতে থাকেন। এ সময় তাকে রক্ষা করতে এলে অফিস সহকারী তিলক দে-কেও মারধর করেন ঠিকাদাররা।

তিলক দে সাংবাকিদের বলেন, স্যারের অনুমতি না নিয়ে ২০ থেকে ২৫ জন লোক ঢুকে কথা বলার একপর্যায়ে স্যারকে মারধর করতে থাকে। তাকে উপর্যুপরি কিল-ঘুষি মারতে থাকেন কয়েকজন। স্যারের নামফলক ও টেবিলের কাচ ভেঙে ফেলে তারা। আমি স্যারকে রক্ষা করতে গেলে তারা আমাকেও বেধড়ক মারধর করে। প্রায় ১০/১২ মিনিট তাণ্ডব চালিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তারা।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM