বান্দরবানে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত

বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নে সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে লালঠাং জুয়াল বম (৩২) নামের পাহাড়ের বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি-চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এক সদস্য নিহত হয়েছেন।

- Advertisement -

আজ রবিবার দুপুরে পাইন্দু ইউনিয়নের মুনওয়ামপাড়া থেকে তাঁর মরদেহ উদ্ধার করে রুমা থানা পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুকসহ ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত জুয়াল উপজেলার আরথাপাড়ার ওয়াংকলিয়াং বমের ছেলে।

- Advertisement -google news follower

জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নিহত কেএনএফ সদস্যের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রুমার ইউএনও মামুন শিবলী বলেন, দু’দিন ধরে পাইন্দু ইউনিয়ন ও পার্শ্ববর্তী এলাকার পাহাড়ে সেনাবাহিনী অভিযান শুরু করায় কেএনএফ সদস্যরা কয়েকটি দুর্গম পাড়ায় আশ্রয় নেয়।

- Advertisement -islamibank

এসব পাড়ার ভেতর থেকেই তারা সেনাসদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এর ফলে নিরীহ গ্রামবাসী আতঙ্কে প্রথমে বন ও ঝিরিতে পালিয়ে যায়। একপর্যায়ে শনিবার সন্ধ্যায় মুয়ালপিপাড়ার মারমারা রুমা বাজারে এসে আশ্রয় নেয়।

ইউএনও জানান, স্থানীয় জনপ্রতিনিধির সঙ্গে আলোচনা করে পরিবারগুলোকে মারমা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের হলরুমে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের খাবার, কম্বল ও বিছানার ব্যবস্থা করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM