চট্টগ্রামে যাত্রী বেশে পাঠাও চালকের মোটরসাইকেল ছিনতাই করে ধরা ২

চট্টগ্রাম নগরে যাত্রী বেশে রাইড শেয়ারিং পাঠাও চালকের মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার নগরের আকবরশাহ থানাধীন কর্ণেল জোন্স রোড এলাকা থেকে তাদের ধরা হয়।

- Advertisement -

এরা হলেন-নগরের উত্তর কাট্টলী আলী চাঁদ ফেরদৌস মাহমুদ ইমন (২৪) ও সাদ্দাম হোসেন (৩২)। গ্রেপ্তার ফেরদৌস মাহমুদ ইমনের বিরুদ্ধে নগরের আকবরশাহ ও পাহাড়তলী থানায় ছিনতাই, ডাকাতি, অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাতটি মামলা রয়েছে।

- Advertisement -google news follower

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উদ্দিন আকবর বলেন, বৃহস্পতিবার রাতে নগরের একে খান গেট এলাকা থেকে যাত্রী বেশে এক ছিনতাইকারী পাঠাও চালক আকতার উদ্দিনের মোটরসাইকেলে করে আকবরশাহ এলাকায় আসে। সেখানে পৌঁছার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা আরও তিন ছিনতাইকারী মিলে আকতারকে মারধর করে তার মোটরসাইকেল, মুঠোফোন সেট ও কিছু টাকা ছিনিয়ে নেয়। ভুক্তভোগী মামলা দায়ের করার পর পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM