চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত, আহত-১

চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা lসড়কের চন্দনাইশ উপজেলার বিজিসি ট্রাস্ট এলাকায় সড়ক দুর্ঘটনায় এক পিকআপ চালক নিহত হয়েছেন। নিহতের নাম জানে আলম (৪০)। সে বোয়ালখালী উপজেলার চরখিজিরপুর গ্রামের আবদুল মালেকের পুত্র। একই ঘটনায় আহত হয়েছেন গাড়ির হেল্পার ফোরকান (২৬)। সে একই এলাকার আবু ছৈয়দের পুত্র৷ শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

জানা গেছে, কক্সবাজারমুখী ঈগল পরিবহনের একটি চেয়ারকোচ চন্দনাইশ বিজিসি ট্রাস্ট এলাকায় পৌছলে বোয়ালখালীমুখী ইটবাহী একটি মিনি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতেই ঘটনাস্থলে পিকআপ চালক জানে আলম মারা। ঘটনার খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি টিম গাড়ির চালক ও হেল্পারকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার মধ্যে চালককে মৃত ঘোষনা ও আশংকাজনক হওয়ায় হেল্পারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

- Advertisement -google news follower

পটিয়া ফায়ার সার্ভিসের সহকারী অফিসার শহীদুর রহমান জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে চালক ও হেল্পারকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিলে ডাক্তার চালককে মৃত ঘোষণা করে এবং হেল্পারকে চমেক হাসপাতালে প্রেরন করেন। চালকের মরদেহ দোহাজারী হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জেএন/সনজয়/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM