বোয়ালখালীতে ফুটপাত দখল করে ব্যবসা, লাখ টাকা জরিমানা

চট্টগ্রামের বোয়ালখালীতে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া অবৈধভাবে বালু উত্তোলন করায় জয়নাল আবেদীন নামের এক বালু ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

- Advertisement -

বুধবার (২৬ জানুয়ারি) উপজেলার চরণদ্বীপ ও চৌধুরী হাটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

- Advertisement -google news follower

তিনি জানান, অবৈধভাবে বালু উত্তোলন করায় বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী মো. জয়নাল আবেদীন নামের এক বালু ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা এবং উত্তোলনকৃত বালু জব্দ করা হয়েছে।

এছাড়া সড়কের ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ ও পৌরসভা আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় চৌধুরী হাট এলাকার নুরুল আলমকে ২ হাজার টাকা, আবদুর রহিমকে ২ হাজার টাকা, মো.ওয়াসিমকে ৩ হাজার টাকা, হাসান তারেককে ২ হাজার টাকা, আবুল মনসুরকে ১০ হাজার টাকা, চরণদ্বীপ এলাকার এনামুল হককে ৮হাজার টাকা, হাজী আহমদ নবীকে ১০ হাজার টাকা ও আয়ুব খানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM