স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

কুমিল্লায় স্ত্রী হত্যা মমলায় মোয়াজ্জেম হোসেন ভূইঁয়া সুমন (৩০) নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডসহ দশ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দিয়েছে আদালত।

- Advertisement -

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এ রায় দেন। রায় ঘোষণাকালে আসামি সুমন আদালতে উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

মোয়াজ্জেম হোসেন সুমন চৌদ্দগ্রাম উপওেজলার কমলপুর গ্রামের মৃত শেখ আহাম্মদ ভূইঁয়ার ছেলে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর স্পেশাল পিপি প্রদীপ কুমার দত্ত জানান, বিয়ের পর থেকে বিভিন্ন সময় সুমন স্ত্রীর কাছ থেকে স্বর্ণের কানের দুল, চেইনসহ বিভিন্ন জিনিস দাবি করেন। সেসব দেয়ার পরও সুমন সন্তুষ্ট হয় না, বরং আরও এক লাখ টাকা দাবি করে।

- Advertisement -islamibank

টাকার জন্য রিয়াকে অত্যাচার নির্যাতন করতে থাকে। ঘটনার দিন রোজিনা আক্তার রিয়ার কাছে যৌতুক হিসেবে দাবিকৃত এক লাখ টাকা না দেয়ায় পরিকল্পিকতভাবে স্ত্রী রিয়াকে ছুরিকাঘাত করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের ছোট বোন শারমিন আক্তার বাদি হয়ে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন।

আদালতে দীর্ঘ শুনানির পর স্বাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দায়রা জজ) আদালত আসামি মোয়াজ্জেম হোসেন সুমনের মৃত্যুদণ্ডসহ দশ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM