কিংবদন্তি সাকলায়েনের জামাই হলেন শাদাব খান

হারিস রউফ এবং শান মাসুদের পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন আরেক পাকিস্তানি ক্রিকেটার শাদাব খান। বর্তমানে জাতীয় দলের সহকারী অধিনায়ক গতকাল বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। পাত্রী সম্পর্কে শাদাব নিজে কিছু না বললেও পাকিস্তানি গণমাধ্যম ডন জানিয়েছে, শাদাব কিংবদন্তি অফ স্পিনার সাকলায়েন মুশতাকের মেয়েকে বিয়ে করেছেন। অর্থাৎ, জাতীয় দলের বর্তমান হেড কোচ সাকলায়েনের মেয়ের জামাই হলেন শাদাব।

- Advertisement -

গতকাল সোমবার ইনস্টাগ্রাম ও টুইটার পোস্টে বিয়ের খবর জানান শাদাব। পাত্রীর বিষয়ে ধারণা দিতে শাদাব লেখেন, ‘আমি আমার মেন্টর সাকি ভাইয়ের (সাকলায়েন মুশতাক) পরিবারের সদস্য হতে যাচ্ছি। যখন থেকে ক্রিকেট খেলা শুরু, পারিবারিক জীবনকে আলাদা রাখতে চেয়েছি। আমার পরিবারও জনসম্মুখ থেকে আলাদা থাকতে চেয়েছে। একই কথা বলেছে আমার স্ত্রী। সে একান্তে জীবন থাকতে চায়। ’

- Advertisement -google news follower

স্ত্রী ও পরিবারের সদস্যদের গোপনীয়তায় সম্মান দেখানোর জন্য অনুসারীদের অনুরোধ করেছেন শাদাব। তবে মজা করে এও লেখেন যে কেউ উপহার পাঠাতে চাইলে তিনি নিজের অ্যাকাউন্ট নম্বর জানিয়ে দেবেন। বিয়ের খবর প্রকাশ্যে আনার পর শাদাবকে অভিনন্দন জানান তার জাতীয় দল সতীর্থরা।

এর মধ্যে শাদাবের সঙ্গে তোলা একটি ছবি ইফতিখার আহমেদ টুইটে লেখেন, ‘এই ব্যক্তিটি আজ থেকে শুধু ভাই নয়, দুলা মিয়া ভাইও হয়ে গেছে। ভাইজানদের ক্লাবে স্বাগত শাদাব। শুভকামনা রইল। ’ টুইটে সাকলায়েন মুশতাক ও তার স্ত্রী সানা সাকলায়েনকে ট্যাগ করেছেন ইফতিখার।

- Advertisement -islamibank

এ ছাড়াও ইমাম উল হক, হাসান আলী, খুশদিল শাহ, হারিস রউফদের পাশাপাশি টেনিস তারকা সানিয়া মির্জা, দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার তাবরেইজ শামসি শাদাবকে নতুন জীবনে পদার্পণের জন্য অভিনন্দন জানিয়েছেন।

পাকিস্তানের ডন নিউজ জানিয়েছে, পাকিস্তানি ক্রিকেটারদের বিয়ে-পর্ব এখানেই শেষ হচ্ছে না। আগামী ৩ ফেব্রুয়ারি শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ের দিন ধার্য আছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM