চট্টগ্রাম বিমানবন্দরে বিপুল স্বর্ণ নিয়ে ধরা নোয়াখালীর জিয়া

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল স্বর্ণসহ দুবাই থেকে আসা এক যাত্রীকে আটক করা হয়েছে।

- Advertisement -

আটক যাত্রীর নাম মোহাম্মদ জিয়াউল হক। সে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক জানায়, দুবাই থেকে বিশেষ কায়দায় স্বর্ণ নিয়ে চট্টগ্রামে আসার গোপন তথ্যমতে আগে থেকেই নজরদারী বৃদ্ধি করা হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১০টা ২০ মিনিটে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের FZ-563 ফ্লাইটটি চট্টগ্রাম পৌঁছালে বিমানবন্দরে দায়িত্বরত এনএসআই টিম ও বিমানবন্দর শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের যৌথ অভিযান শুরু করে।

- Advertisement -islamibank

এসময় ওই বিমানে আসা যাত্রী জিয়াউল হকের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় তার দেহ তল্লাশী করে ২ কেজি ৯৫০ গ্রাম ওজনের স্বর্ণের প্রলেপযুক্ত ১টি স্যান্ডো গেঞ্জি, ১ টি ফুল প্যান্ট ও ১টি আন্ডারওয়্যার থেকে ২৪ ক্যারেটের ১ কেজি ৪২৯ গ্রাম স্বর্ণের গোলক পিণ্ড এবং ২৪ ক্যারেটের ২৩৩ গ্রাম ওজনের ২টি স্বর্ণের বার ও ২২ ক্যারেটের ১শ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়।

উদ্ধার করা স্বর্ণ বিমানবন্দর কাস্টমস ইন্টেলিজেন্স-এর কাছে হস্তান্তর ও যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে জানালেন এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM