মিরসরাইয়ে শিবিরের ঝটিকা মিছিল: হামলায় সাবেক ছাত্রলীগ নেতা আহত

এক শিবির কর্মী আটক

0

চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্র শিবিরের ঝটিকা মিছিল থেকে হামলায় সাবেক ছাত্রলীগ নেতা আনিস রিফাত আহত হয়েছেন। এসময় স্থানীয়রা হামলাকারীদের একজনকে ধরে পুলিশে দিয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঠাকুরদীঘি এলাকায় এ ঘটনা ঘটে। আহত আনিস রিফাত একই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। তাকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) ভর্তি করানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে একটি বাসযোগে শিবিরের ৪০ থেকে ৫০জনের একটি দল হঠাৎ নেমে ঠাকুরদীঘি বাজারে একটি ঝটিকা মিছিল শুরু করে। এসময় আনিস রিফাত বাঁধা দিতে গেলে তার ওপর হামলা চালায় শিবির কর্মীরা। পরে স্থানীয় লোকজন ধাওয়া করে আসিবুল হাসান নামের এক শিবির কর্মীকে ধরে পুলিশে সোপর্দ করে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, ঝটিকা মিছিল থেকে হামলার ঘটনায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নূর ইসলামের ছেলে আসিবুল হাসানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের ব্যাপারে তথ্য নেয়ার চেষ্টা চলছে এবং মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

এদিকে এ ঘটনার প্রতিবাদে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।

অন্যদিকে শিবিরকর্মীকে আটক করে পুলিশের কাছে সোপর্দের ঘটনায় নিন্দা জানিয়েছে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র শিবির।

জেএন/জাবেদ/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...