হুজুরের হার্টের ব্লক চিকিৎসায় এগিয়ে এলো ছাত্রী সম্পা

রাঙামাটির কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের ইসলামী শিশু কিন্ডার গার্ডেনের শিক্ষক এলাকার  বেশ পরিচিত নাসির হুজুর। সম্প্রতি তাঁর হার্টে ব্লক ধরা পড়ে। চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকার।

- Advertisement -

এদিকে তাঁর চিকিৎসার সহযোগিতায় এগিয়ে আসলো তাঁর শিক্ষার্থীরা। তাঁদের মধ্যে একজন আয়েশা বিনতে খায়ের (সম্পা)। তিনি কাপ্তাই  উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক  তানভীর আহমেদ সিদ্দিকীর সহধর্মিণী।

- Advertisement -google news follower

তিনি প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুজুরের সহযোগিতার জন্য পোস্ট করেন।

সম্পার নেতৃত্বে নাসির হুজুরের চিকিৎসার খরচ যোগাতে বিভিন্ন জনের কাছ থেকে অর্থ সহায়তা সংগ্রহ করা হয়। যেখানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নাসির হুজুরের চিকিৎসায় এগিয়ে আসেন।
এদিকে গত মঙ্গলবার  নাসির হুজুরের হার্টের ব্লক চিকিৎসার জন্য কালেকশন করে ৯৬ হাজার টাকা হুজুরের হাতে হস্তান্তর করেছেন সম্পা এবং এলাকার ছোট ভাই আশিক,রহিম,রনি সহ আরো অনেকেই।

- Advertisement -islamibank

আয়েশা বিনতে খায়ের (সম্পা) জানান, নাসির হুজুর স্যার একজন ভালো ও সৎ মানুষ। তিনি আমি সহ শত শত স্টুডেন্টকে ধর্মীয় শিক্ষা প্রদান করেছেন। তাঁর অনেক স্টুডেন্ট বিভিন্ন কর্মক্ষেত্রে সফলতা অর্জন করেছেন।সমাজের সকলে এগিয়ে আসলে হুজুরের চিকিৎসা দ্রুত করানো সম্ভব হবে।

জেএন/ঝুলন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM