কর্ণফুলীতে কায়েস খুন : ৬ জন গ্রেফতার

পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম গ্রামের শ্রমিক মো: কায়েস হত্যার ঘটনায়  জড়িত ৬ জনকে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) স্পিনা রানী প্রামাণিক।

- Advertisement -

গত শনিবার (২১ জানুয়ারি) সকালে কর্ণফুলী উপজেলার সিডিএ আবাসিক এলাকায় সড়কের পাশ থেকে মো: কায়েসের মরদেহ উদ্ধার করে কর্ণফুলী থানা পুলিশ। কায়েসের শরীরে বিভিন্ন স্হানে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। সে পুলিশের সোর্স হিসেবেও কাজ করতো বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

- Advertisement -google news follower

স্পিনা রানী প্রামাণিক জানান, সিডিএ আবাসিক এলাকায় ক্লু লেস কায়েস হত্যা মামলার রহস্য উৎঘাটন করা হয়েছে। হত্যাকান্ডে সরাসরি জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১১ টায় মনসুরাবাদ নগরের ডিবি বন্দর ও পশ্চিম বিভাগের কনফারেন্স রুমে প্রেস কনফারেন্সের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM