সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় ওপেনার কেএল রাহুল

0

বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠিকে জীবনসঙ্গী বানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুল। সোমবার বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে বিয়ে সম্পন্ন হল কেএল রাহুল ও আথিয়া শেঠির।

বহু বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন দুই তারকা। অবশেষে সোমবার খান্ডালায় চার হাত এক হল। সুনীল শেট্টির খান্ডালা ফার্ম হাউজে বসেছিল বিয়ের আসর। তিনদিন ধরে সেখানেই চলছে বিয়ের অনুষ্ঠান।

রবিবার অনুষ্ঠিত হয়েছিল মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। সোমবার বিকেল ৪টায় সাত পাকে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছে বিয়ের মন্ডপ। পরিবার ও কাছের বন্ধুদের আশীর্বাদ ও ভালোবাসায় সম্পন্ন হল বিয়ে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে আথিয়ার বাবা সুনীল শেঠি জানান, বিয়ে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। তিনি শ্বশুর হয়েছেন বলেও মজা করে জানিয়েছেন সুনীল।

বলিউড অভিনেতার খান্ডালার ফার্মহাউসে হল বিয়ের অনুষ্ঠান। বছর দুয়েক ডেটিং করার পর গাঁটছড়া বাঁধলেন আথিয়া ও রাহুল। মুম্বাইতে রাহুল ও আথিয়ার গ্র্যান্ড রিসেপশন হবে বলে খবর।

প্রসঙ্গত, কেএল রাহুল ও আথির বিয়েতে মোট ১০০ জন নিমন্ত্রিত ছিল। চূড়ান্ত গোপনীয়তা রক্ষা করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা। রাহুল-আথিয়ার বিয়েতে দুই পক্ষের নিকট আত্মীয় ও বন্ধুরাই উপস্থিত ছিলেন।

বিয়েতে আমন্ত্রিত অন্য অতিথিদের জন্য সুনীল শেঠি খান্ডালার বাড়ির পাশেই একটি পাঁচতারা হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে বলে জানা গিয়েছে।

বলিউড অভিনেত্রী আথিয়া তার বিয়েতে সেলিব্রিটি আর্টিস্ট আমি পটেলের ডিজাইন করা পোশাক পরেন। অন্যদিকে কে এল রাহুল পরেন ডিজাইনার রাহুল বিজয়ের পোশাক।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...