ভোরে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা

অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ বা জুনিয়র কোপা আমেরিকার ৩০তম আসরের গ্রুপ পর্বের নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা

- Advertisement -

ম্যাচটি মঙ্গলবার (২৪ জানুয়ারি) কলম্বিয়ার পাসকুয়াল গুয়েরেরো স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

নিজেদের প্রথম ম্যাচে ব্রাজিল জয় পেলেও হেরেছে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা। উদ্বোধনী ম্যাচে পেরুর মুখোমুখি হয় ব্রাজিল অনূর্ধ্ব-২০ দল। ম্যাচটিতে পেরুকে ৩-০ গোলে হারায় নেইমারের উত্তরসূরিরা।

এখন পর্যন্ত ব্রাজিল এক ম্যাচ খেলে তিন পয়েন্টি নিয়ে প্রতিযোগিতায় এগিয়ে রয়েছে।

- Advertisement -islamibank

অন্যদিকে প্যারাগুয়ে অনূর্ধ্ব-২০ দলের কাছে ২-১ গোলে হারে আলবিসেলেস্তেরা। পরের রাউন্ডে যেতে জয়ের বিকল্প নেই মেসির উত্তরসূরিদের।

ব্রাজিল-আর্জেন্টিনা উভয় দলই ‘গ্রুপ এ’তে খেলছে। ১০ দলের এই টুর্নামেন্টটে পাঁচ দল করে দুই ভাগে ভাগ হয়ে গ্রুপ স্টেজে খেলছে। ‘এ’ গ্রুপে ব্রাজিল ও আর্জেন্টিনা ছাড়াও আরও রয়েছে স্বাগতিক কলম্বিয়া, প্যারাগুয়ে ও পেরু। ‘বি’ গ্রুপে রয়েছে ইকুয়েডর, উরুগুয়ে, ভেনিজুয়েলা, চিলি ও বলিভিয়া।

উল্লেখ্য, প্রতি দুই বছর অন্তর অন্তর আয়োজন হয় ‘অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ’। টুর্নামেন্টটি সবশেষ ২০১৯ সালে অনুষ্ঠিত হয়।

২০২১ সালে ভেনিজুয়েলায় বসার কথা ছিল এর ৩০তম আসর। কিন্তু মহামারি করোনার কারণে তা স্থগিত হয়। কলম্বিয়ায় বসেছে এবারের আসর।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM