আনোয়ারায় দুই নারীর কোমরে লুকানো ছিল ২৯ লাখ টাকার ইয়াবা

র‌্যাব-৭ শনিবার রাতে আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া এলাকা থেকে দুই নারীকে আটক করেছে। র‌্যাবের দাবি, তাঁরা ইয়াবা কারবারি। তাদের শাড়ীর মধ্যে কোমরে লুকানো অবস্থায় ৯ হাজার ৬০০ পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য ২৯ লাখ টাকা।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- আনোয়ারা থানার চুন্নাপাড়া এলাকার মোহাম্মদ ইসমাইলের স্ত্রী রাশেদা আক্তার (৪০) ও কর্ণফুলী থানার বদলপুরা গ্রামের মোহাম্মদ ইলিয়াছের স্ত্রী নূরজাহানবেগম (৪২)।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) মো.নুরুল আবছার জানান, র‌্যাবের কাছে খবর ছিল কিছু মাদক কারবারি আনোয়ারা থানাধীন চুন্নাপাড়া এলাকায় মাদকদ্রব্য বেচা-কেনার জন্য অবস্থান নিয়েছে।

আমাদের অভিযান দল সেখানে গিয়ে রাশেদা ও নূর জাহানকে আটক করে। পরে তাদের কোমরের শাড়ির কোঁচ থেকে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

- Advertisement -islamibank

গ্রেফতারকৃতরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানায়, তাঁরা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য কিনে তা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন।

তাদের বিরুদ্ধে আনোয়ারা থানায় র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পাচার আইনে মামলা দায়ের করেছে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM