আইনজীবীদের সঙ্গে কথা বলার অনুমতি পেল বাবুল আক্তার

স্ত্রী হত্যায় কারাবন্দি সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের বিরুদ্ধে পিবিআইয়ের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দশ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছিল চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -

আদালত শুনানি শেষে তাদের আবেদন নামঞ্জুর করে দেন। একইসঙ্গে আদালত বাবুল আক্তারকে তাঁর আইনজীবীদের সঙ্গে কথা বলারও অনুমতি দেন।

- Advertisement -google news follower

রবিবার (২২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আব্দুল হালিম শুনানি শেষে এ আদেশ দেন।

এ তথ্য নিশ্চিত করে বাবুল আক্তারের আইনজীবী গোলাম মওলা মুরাদ বলেন, পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাঈমা সুলতানার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাবন্দি সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে রিমান্ডে পায়নি গোয়েন্দা পুলিশ।

- Advertisement -islamibank

একইসঙ্গে আমাদের আবেদনের প্রেক্ষিতে বাবুল আক্তারের সঙ্গে এক ঘণ্টা কথা বলার অনুমতি দেন। দুপুর সোয়া ২টা থেকে তারা প্রায় এক ঘণ্টা বাবুল আক্তারের সঙ্গে মামলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আইনজীবীদের আলাপ হয়েছে।

পিবিআই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সুপার নাইমা সুলতানা গত বছরের ১৯ অক্টোবর নগরের খুলশী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে এ মামলাটি করেন। মামলায় বাবুল ছাড়াও ইলিয়াস হোসাইন, বাবুলের ভাই হাবিবুর রহমান ও বাবা ওয়াদুদ মিয়াকে আসামি করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM