চট্টগ্রামকে হারিয়ে খুলনার দুর্দান্ত জয়

শেষ চার ওভারে দরকার ছিল ৪৪ রান। হাতে ৭ উইকেট থাকলেও খুলনা টাইগার্সের জন্য কাজটা সহজ ছিল না। এমন জায়গায় দাঁড়িয়ে আজম খানকে নিয়ে ইয়াসির আলি রাব্বি গড়লেন ২৬ বলে ৫০ রানের ম্যাচ জেতানো এক জুটি।

- Advertisement -

২ চার আর ৪ ছক্কায় ইয়াসির খেলেন ১৭ বলে ৩৬ রানের চোখ ধাঁধানো এক ইনিংস। আজম খান অপরাজিত থাকেন ১৬ বলে ১৫ করে। তাতেই ৪ বল হাতে রেখে ৭ উইকেটে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে দিয়েছে খুলনা। পাঁচ ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়, অন্যদিকে ৬ ম্যাচে চতুর্থ হার চট্টগ্রামের।

- Advertisement -google news follower

লক্ষ্য ছিল ১৫৮ রানের। মুনিম শাহরিয়ার শূন্য করে ফিরলেও টি-টোয়েন্টি ফরম্যাটে ৭ হাজারি ক্লাবে নাম লেখানো তামিম ইকবাল ৩৭ বলে করেন ৪৪ রান। মাহমুদুল হাসান জয় ৪৪ বলে ৫ চার আর এক ছক্কায় খেলেন ৫৯ রানের ইনিংস।

এর আগে কোনো ব্যাটার ফিফটি না পেলেও মোটামুটি ভালো একটা সংগ্রহ পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ফরহাদ রেজার শেষের ঝড়ে ভর করে ৯ উইকেটে ১৫৭ রান তোলে স্বাগতিকরা।

- Advertisement -islamibank

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় চট্টগ্রাম। ম্যাক্স ও’দাউদ ৬ করে আউট হন মোহাম্মদ সাইফউদ্দিনের বলে। তবে এরপর উসমান খান আর আফিফ হোসেন ৪৪ বলে ৭০ রানের জুটি গড়েন।

ঝোড়ো ব্যাটিং করা উসমান ফিফটির কাছাকাছি চলে গিয়েছিলেন। কিন্তু ৩১ বলে ৭ চার আর এক ছক্কায় ৪৫ রানে আমাদ ভাটের শিকার হয়ে ফিরতে হয় তাকে।

আফিফ ধরে খেললেও ঠিক টি-টোয়েন্টি ইনিংস খেলতে পারেননি। ৩১ বলে ৩৫ রানের ইনিংসে মাত্র একটি চার আর ছক্কা ছিল তার। দারউইশ রসুলি ছিলেন আরও ধীর। ২৫ বলে করেন ২৪ রান।

জিয়াউর রহমান ৯ বলে ১২, অধিনায়ক শুভাগত ৪ বলে আউট হন মাত্র ১ রান করে। তবে শেষদিকে ফরহাদ রেজা ৯ বলে ২ চার আর ১ ছক্কায় অপরাজিত ২১ রানের ক্যামিওতে দলকে পৌঁছে দেন ১৫৭ পর্যন্ত।

ওয়াহাব রিয়াজ ৩৬ রান খরচায় একাই নেন ৪টি উইকেট। দুটি উইকেট শিকার করলেও মোহাম্মদ সাইফউদ্দিন দেন ৪০ রান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM