মিরসরাইয়ে আদালতের অভিযান: ৬১ হাজার টাকা গুনলো ব্যক্তি, প্রতিষ্ঠান

মিরসরাইয়ে পৃথক অভিযানে অবৈধভাবে গাছের গুড়ি, ইট-বালু রেখে সড়কের জায়গা দখল করে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ছানোয়ার এন্টারপ্রাইজ, সপ্নীল ফার্ণিচার নামের দুই প্রতিষ্ঠান এবং বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে পুকুর ভরাটের দায়ে সাহাব উদ্দিন কোম্পানি নামের এক ব্যক্তিসহ সর্বমোট ৬১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

- Advertisement -google news follower

জানাগেছে, উপজেলার মিঠানালা রাজাপুর এলাকায় সড়কের উপর অবৈধভাবে গাছের গুড়ি, ইট বালু রেখে সড়কের জায়গা দখল করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার দায়ে ছানোয়ার এন্টারপ্রাইজ ও সপ্নীল ফার্ণিচার নামের দুই প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা এবং গোপন সংবাদের ভিক্তিতে ১নং করেরহাট ইউনিয়নের চত্তরুয়া গ্রামের ফরেস্ট অফিস সংলগ্নে সাহাব উদ্দিন কোম্পানি নামের এক ব্যক্তি পুকুর ভরাটের দায়ে বাংলাদেশ বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুসারে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান বলেন, দখলদারদের বিরুদ্ধে ও পরিবেশের ভারসাম্য রক্ষায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM