সার্জেন্টের বিচক্ষণতায় ছিনতাকারি চক্র থেকে রক্ষা পেলেন নারী

‘তখন রাত নয়টা। দেওয়ানহাট মোড়ে দায়িত্ব পালন করছিলাম। এর মাঝেই কিছুটা দুরে ফুটপাত থেকে হট্টোগোলের শব্দ পেলাম। ভালো করে খেয়াল করতেই চোখে পড়লো কয়েকজন নারী-পুরুষ একজন ভদ্রমহিলাকে ঘিরে রেখেছে, মহিলাটি তাদেরকে কিছু একটা বলার চেষ্টা করছে।

- Advertisement -

বিষয়টি সন্দেহজনক হওয়ায় আমি এগিয়ে যাই, কাছে যেতেই বুঝতে পারি মহিলাটি ছিনতাইকারীর কবলে পড়েছেন।’- কথা গুলো বলছিলেন সিএমপি ট্রাফিক (পশ্চিম) এর সার্জেন্ট শুভ চৌধুরী।

- Advertisement -google news follower

বুধবার রাতে ডবলমুড়িং থানাধীন দেওয়ানহাটে ছিনতাইকারীর শাহানা ইয়াসমিন নামের ওই নারী থেকে স্মার্ট ফোন, দুটি ব্যাংকের এটিএমকার্ড ও নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পরে রাস্তায় দায়িত্বরত পুলিশ সদস্যরা বিষয়টি বুঝতে পেরে ছিনতাইকারী দলের দুই শিশু সদস্যকে আটক করে এবং ছিনতাই হওয়া নগদ টাকা ও মালামাল উদ্ধার করেন।

- Advertisement -islamibank

সিএমপি ট্রাফিক (পশ্চিম) এর সার্জেন্ট শুভ চৌধুরী বলেন, মূলত ওরা ছিলো একটি সংঘবদ্ধ ছিনতাকারী দল। ভিকটিম যখন ফুটপাতে বাজার করছিলো তখন ছিনতাইকারীরা কৌশলে তাকে ঘিরে ফেলে তার মোবাইল-টাকা হাতিয়ে নেয়।

আমি বিষয়টি বুঝতে পেরে তাদের ধাওয়া দিলে দুই শিশু সদস্যের হাতে ছিনতাইকৃত মালামাল ও টাকা রেখে বাকিরা পালিয়ে যায়।

ওই দলে দুই নারী ও এক পুরুষ সদস্য ছিলো। আটক শিশুদের থানায় নিয়ে আসা হয়েছে, উদ্ধার হওয়া টাকা ও মালামাল ডবলমূরিং থানার মাধ্যমে ভিকটিমকে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM