চট্টগ্রামে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শনিবার

চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে একদিনের আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন। আগামী ২১ জানুয়ারি শনিবার নগরীর জমিয়াতুল ফালাহ মসজিদ প্লাজায় এ আয়োজন অনুষ্ঠিত হবে। এতে ক্বিরাত পরিবেশন করবেন মিসর, তুরস্ক, ইরান, ফিলিপাইন, পাকিস্তান ও বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের বিখ্যাত ক্বারিবৃন্দ।

- Advertisement -

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জিইসি মোড়স্থ একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন পিএইচপি পরিবারের চেয়ারম্যান সূফী মোহাম্মদ মিজানুর রহমান।

- Advertisement -google news follower

সূফী মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘বিখ্যাত ক্বারিদের কণ্ঠে পবিত্র কোরআন শরিফের মনোমুগ্ধকর তিলাওয়াত শোনার একটি বিরল সুযোগ। এ সম্মেলন সফল করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব।’ তিনি পরিবারের সদস্যদের নিয়ে সবাইকে নির্ভয়ে এ সম্মেলনে যোগ দেওয়ার আহ্বান জানান।

চট্টগ্রামে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শনিবার

- Advertisement -islamibank

সমাজসেবায় একুশে পদক পাওয়া এই শিল্পপতি জানান, মাহফিলে মসজিদ প্লাজা, মাঠ ও আশপাশের মুসল্লিদের জন্য এবং মসজিদের নিচে এলইডি টিভির মাধ্যমে মহিলাদের জন্য বিশেষ ব্যবস্থা রাখা হবে।

পিএইচপি ফ্যামিলির পৃষ্ঠপোষকতায় এবং আন্তর্জাতিক কোরআন তিলাওয়াত সংস্থার (ইকরা) উদ্যোগে এ সম্মেলনের আয়োজন করছে শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদ। সার্বিক সহযোগিতা করছে আঞ্জুমান-এ-রহমানিয়া আহমাদিয়া সুন্নিয়া ট্রাস্ট, গাউছিয়া কমিটি বাংলাদেশ।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে খতিব মাওলানা সৈয়দ আবু তালেব মুহাম্মদ আলাউদ্দিন, পেয়ার মুহাম্মদ, মোঃ আমীর হোসেন হোসেন, খুরশিদুর রহমান, সিরাজুল মোস্তফা, সাইফুদ্দিন, আনোয়ারুল হক, প্রফেসর কামাল উদ্দিন আহমদ, আব্দুল হাই মাসুম, ড. মোহাম্মদ জাফর উল্লাহ, দিলশাদ আহমদ, মনসুর শিকদার, মাহবুবুল আলম, এস.এম শফি, হাফেজ সালামত উল্লাহ, খুরশিদ আলী চৌধুরী ও নাজীব আশরাফ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM