পটিয়া স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবীতে মহাসড়কে হাজারো মানুষ!

গেল একবছর আগে আজকের এদিনে করোনা টিকার অভাবে মহামারীতে মৃত্যুবরণ করেছেন মেধাবী ছাত্র ও চট্টগ্রামের পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুলের ছেলে আতিক শাহরিয়ার মাহি।

- Advertisement -

তার মৃত্যুর জন্য পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সব্যসাচী নাথকে দায়ী করে অপসারণ দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেনী পেশার হাজারো মানুষ।

- Advertisement -google news follower

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা পরিষদ সম্মূখে মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী, পেশাজীবি ও স্থানীয় জনসাধারণের ব্যানারে হাজারো মানুষ মহাসড়কে অবস্থান নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবীতে মানববন্ধন করেন।

আজ বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে আয়োজিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন চৌধুরী, কেন্দ্রিয় যুব লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, এডভোকেট বদিউল আলম, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান, ব্যবসায়ী নেতা মো. ইউছুপ, পৌর কাউন্সিলর গোফরান রানাসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দরা।

- Advertisement -islamibank

বক্তারা বলেন, একজন মেধাবী ছাত্র ও মেয়র পুত্রকে প্রধানমন্ত্রী প্রদত্ত টিকা দিতে গড়িমসি ও সময় ক্ষেপন করে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সব্যসাচী নাথ। আমরা তার বিচার ও দ্রুত অপসারণ দাবী করছি। অন্যতায় আমরা কঠোর আন্দোলন গড়ে তুলবো।

এদিকে মাহির মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ১০টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ, ১১ টায় পৌরসভা কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল এবং বিকেল তিনটায় পটিয়া জামে মসজিদে খতমে কোরআন, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত বছরের ১৮ জানুয়ারি আতিক শাহরিয়ার মাহি করোনা আক্রান্ত হয়ে ১৯ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM