অগ্রণী ব্যাংকের ভেতরে পড়ে ছিল ২ নিরাপত্তা কর্মীর লাশ!

নরসিংদীর রায়পুরার রাধাগঞ্জ বাজার শাখার অগ্রণী ব্যাংকের ভেতরেই পড়ে ছিল নিরাপত্তার দায়িত্বে থাকা দুই আনসার সদস্যের মরদেহ।

- Advertisement -

ভেতর থেকে আটকানো ছিল ব্যাংকের গেইট। সকালে কর্মকর্তারা অফিস করতে এসে অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কোন সাড়া না পেয়ে থানায় খবর দেন ব্যাংক কর্তৃপক্ষ।

- Advertisement -google news follower

বুধবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা দুইজনের মরদেহ দেখতে পায়।

নিহতরা হলেন- অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কর্মরত আনসার সদস্য রঞ্জু মিয়া (৩২) এবং তৌহিদ আলম (২৪)। রঞ্জু এক বছরের বেশি সময় ধরে এবং তৌহিদুল প্রায় ৬ মাস ব্যাংকটিতে কর্মরত ছিলেন।

- Advertisement -islamibank

নিহতের ঘটনার কারণ এখনও জানাতে পারেনি পুলিশ। উদ্ধার শেষে পুলিশের পক্ষে বিস্তারিত জানানোর কথা রয়েছে। তবে ব্যাংকের টাকাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই মুহুর্তে বিস্তারিত বলার মতো কিছু নেই। তদন্ত চলমান রয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM