ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নানি-নাতনির মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নানি ও নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক।

- Advertisement -

বুধবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় উপজেলার বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা গ্রামের চুক্কাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী বাছিরন (৫০) ও তার নাতনি উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামের বাবুল মিয়ার মেয়ে নুসরাত (৭)।

মাওনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -islamibank

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে লাকড়িবোঝাই একটি ট্রাক উপজেলার বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ি থেকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড় ধরে গাজীপুর বাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি বদনীভাঙ্গা-চুক্কাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা বাছিরন, নুসরাত ও বাবুল মিয়া ছিটকে সড়কে পড়েন। বাছিরন ঘটনাস্থলে ও নুসরাত হাসপাতালে নেওয়ার পথে মারা যান। বাবুল মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এসআই খোরশেদ আলম জানান, এ ঘটনায় ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM