সীতাকুণ্ডে পৌণে ২ কোটি টাকার স্বর্ণ নিয়ে ধরা ২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে এক কোটি ৭০ লক্ষ টাকা মূল্যের ২০টি স্বর্ণবারসহ দুইজনকে আটক করেছে মডেল থানা পুলিশ।

- Advertisement -

আজ বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে সীতাকুণ্ড বাস স্টেশন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। পুলিশ জানায় আটক দুজনই স্বর্ণ চোরাচালান চক্রের সদস্য।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের ৪নং নজুমিয়া লেইনের বাসিন্দা সুনীল পালের ছেলে বাসু পাল সুমন (৩৫) এবং একই এলাকার মৃত শশাংক পালের ছেলে রতন পাল (৬০)।

এদের মধ্যে বাসু পাল সুমনের বাড়ি আনোয়ারা উপজেলার চাতরী কৈনপুরা গ্রামের পাল পাড়া এবং রতন পালের গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলার কালীপুর পালেগ্রাম এলাকায় বলে জানা গেছে।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহম্মদ জানান, স্বর্ণ পাচারের গোপন সংবাদ পেয়ে সীতাকুণ্ড বাস স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করেন থানার এসআই পাপেল রায় ও তার টিম।

এসময় দুজনকে আটক করে তাদের দেহ তল্লাশী করে জুতার ভিতর বিশেষ কায়দায় রক্ষিত ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৭০ লক্ষ টাকা। আটককৃতদের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালানের অভিযোগে থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM