কাপ্তাইয়ে কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন

রাঙামাটির কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের অধিন জাতীয় চক্ষু ইনস্টিটিউট এর সরাসরি তত্বাবধানে কমিউনিটি আই ভিশন সেন্টার এর উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১৮ জানুয়ারী) সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ৪৫টি কমিউনিটি সেন্টার উদ্বোধনের অংশ হিসেবে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর উদ্বোধন করা হয়।

- Advertisement -google news follower

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে এই উদ্বোধনী অনুষ্ঠানে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ ওমর ফারুক রনি, কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, কর্ণফুলী সরকারি কলেজ এর অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, কর্মচারী, সুধী সমাজের প্রতিনিধিরা সহ বিভিন্ন দপ্তর এর কর্মরত ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষামুলক ভাবে বিগত দুই মাস যাবৎ এই কমিউনিটি ভিশন সেন্টারে চোখের চিকিৎসাসেবা দেওয়া হয়ে আসছে। যেখানে কাপ্তাই উপজেলা সহ পাশ্ববর্তী এলাকার দুর্গম অঞ্চলের তৃণমুল পর্যায়ের মানুুষেরা বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা এবং প্রয়োজনীয় ঔষধ পাচ্ছে। এছাড়া ভিডিও কনফারেন্স এর মাধ্যমে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট কতৃক বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক দ্বারা সরাসরি অত্যধুনিক যন্ত্রপাতি ব্যবহারের মাধ্যমে এই চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

- Advertisement -islamibank

জেএন/ঝুলন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM