যুক্তরাষ্ট্রের মডেল গ্যাব্রিয়েল মিস ইউনিভার্স ২০২২’ বিজয়ী

মিস ইউনিভার্স ২০২২’ বিজয়ী হয়েছেন যুক্তরাষ্ট্রের মডেল আর’বনি গ্যাব্রিয়েল। স্থানীয় সময় শনিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা রাজ্যের একটি কনভেনশন সেন্টারে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়

- Advertisement -

আর’বনি গ্যাব্রিয়েলকে মুকুট পরিয়ে দেন গত আসরের মিস ইউনিভার্স বিজয়ী ভারতীয় মডেল, অভিনয়শিল্পী হারনাজ সান্ধু।

- Advertisement -google news follower

মিস ইউনিভার্সের ওয়েবসাইটের তথ্য অনুসারে, ৭১তম এই আসরে বিশ্বের ৮৪ জন প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট পরেছেন গ্যাব্রিয়েল।

এবারের আসরে প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন মিস ভেনেজুয়েলা আমান্ডা ডুডামেল ও তৃতীয় রানার আপ হয়েছেন মিস ডমিনিক রিপাবলিক আন্দ্রিয়েনা মার্তিনেজ।

- Advertisement -islamibank

গ্যাব্রিয়েল পেশায় একজন ফ্যাশন ডিজাইনার ও মডেল। যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নর্থ টেক্সাস থেকে ফ্যাশন ডিজাইনিং বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেছেন।

জন্ম যুক্তরাষ্ট্রে হলেও গ্যাব্রিয়েলের বাবা ফিলিপাইনের নাগরিক ও মা যুক্তরাষ্ট্রের নাগরিক। সে হিসেবে ফিলিপিনো বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে তিনিই প্রথম মিস ইউএসএ হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM