আফিফের ব্যাটে ঢাকাকে হারিয়ে চট্টগ্রামের জয়

অবশেষে জ্বলে উঠেছে জাতীয় দলের টি-টোয়েন্টি স্পেশালিস্ট আফিফ হোসেন ধ্রুবর ব্যাট। তার অসাধারণ ইনিংসের সুবাধে চতুর্থ ম্যাচে এসে দুর্দান্ত এক জয় পেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকা ডমিনেটর্সকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে তারা। বল বাকি ছিল তখনও ১৪টি।

- Advertisement -

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১৫৮ রান সংগ্রহ করে ঢাকা ডমিনেটর্স। সর্বোচ্চ ৪৭ রান করেছিলেন উসমান গনি।

- Advertisement -google news follower

জবাব দিতে নেমে আল আমিন আর উসমান খানের উইকেট হারায় শুধু চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আল আমিন তো ইনিংসের দ্বিতীয় বলেই কোনো রান না করে বিদায় নেন। ঢাকায় সেঞ্চুরি করা উসমান খান আউট হন ২২ রান করে।

এরপর ১০৩ রানের অপরাজিত অনবদ্য জুটি গড়ে তোলেন আফিফ হোসেন ধ্রুব এবং আফগান ব্যাটার দারবিশ রাসুলি। ৫২ বলে ৬৯ রান করে অপরাজিত থাকেন আফিফ এবং ৩৩ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন দারবিশ রাসুলি।

- Advertisement -islamibank

এই জয়ে চার ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৩ ম্যাচে এটি ঢাকার দ্বিতীয় হার। তাদের জয় মাত্র একটি ম্যাচে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM