হালিশহরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর পালিয়েছে স্বামী!

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকায় এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের পিতা অভিযোগ করে বলেন তার মেয়ের জামাই মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে।

- Advertisement -

আজ রবিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় হালিশহরের ফইল্যাতলী বাজারস্থ শিশু পল্লীর কেন্দ্রীয় জামে মসজিদের ১ নম্বর লেইন এলাকায় হত্যাকাণ্ডটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতের নাম রাবেয়া আক্তার (২৭)। সে কিশোরগঞ্জ জেলার বাসিন্দা মো. জামিলের স্ত্রী ও চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মানিক মিয়ার মেয়ে।

খবর পেয়ে হালিশহর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রহুল আমিনের নের্তৃত্বে একটি টিম ঘটনাস্থলে যায়। নিহতের পরিবারের বরাতে রুহুল আমিন বলেন, ওই বাসার একটি কক্ষে রাবেয়া ও তার স্বামী থাকতেন।

- Advertisement -islamibank

পাশেই অপর একটি কক্ষে ছিলেন নিহতের পিতা মানিক মিয়া। বেশকিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে ছিলো। এর জের ধরে রাবেয়াকে ছুরি দিয়ে গলা কেটে খুন করে পালিয়ে যান জামিল।

নিহত রাবেয়ার বাবা মানিক মিয়া জানান, হালিশহর নিউ এ ব্লকের ওই বাসায় তিনি কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন। বাসাটির একটি কক্ষে মেয়ে ও মেয়ের জামাইকে থাকতে দিয়েছিলেন। শনিবার সন্ধ্যার দিকে দোকান থেকে নাস্তা আনতে যায়।

কিছুক্ষণ পরে ফিরে আসলে দেখি মেয়ে গলা কাটা অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। তার কাছে যাবার আগেই সে মারা যায়। পরে থানায় খবর দিলে পুলিশের একটি টিম এসে মেয়ের লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তার অভিযোগ মেয়ে জামাই মেয়েকে খুন করে পালিয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-পশ্চিম) সাব্বির হোসেন হত্যাকাণ্ডের তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পলাতক জামিলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM