ধলঘাট বুড়া কালী মন্দিরে দুর্ধর্ষ চুরি

চট্টগ্রামের পটিয়ায় প্রায় সাতশ বছরের পুরনো একটি কালী মন্দিরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাত অনুমান ২টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

সংঘবদ্ধ চোরের দল উপজেলার ধলঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বুড়া কালী মন্দিরের গ্রীল কেটে ও তালা ভেঙে কালী মুর্তি থেকে ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পটিয়া থানা পুলিশ মন্দির ও আশে পাশের সিসিটিভি ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে।

- Advertisement -google news follower

জানা গেছে, উপজেলার ৭শ বছরের পুরনো ধলঘাট ইউনিয়নের বুড়া কালী মন্দির। এখানে প্রতিদিন পুজা দিতে পটিয়া ছাড়াও দেশের বিভিন্ন এলাকা থেকে ভক্তরা আসেন।

প্রতিদিনের মত রাতে বুড়াকালী মন্দিরের গ্রীলে তালা লাগানো হয়। শুক্রবার রাত ২টার দিকে গ্রীল ও তালা ভেঙে এসব মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল।

- Advertisement -islamibank

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, মন্দিরে থাকা সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সত্যতা পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM