ভক্তদের আবদারে সিক্স প্যাক দেখালেন আরেফিন শুভ

ঢাকাই চলচ্চিত্রের হ্যান্ডসাম অভিনেতা আরেফিন শুভ। প্রায় সময়ই ভক্তদের নানা আবদার পূরণ করতে দেখা যায় তারকাদের। সম্প্রতি ভক্তদের আবদার পূরণ করেছেন এই অভিনেতা।

- Advertisement -

শুক্রবার (১৩ জানুয়ারি) দেশের ৪৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’। এদিন রাজধানীর মধুমিতা সিনেমা হলে সন্ধ্যার শোতে ভক্তদের সঙ্গে ছবিটি দেখেছেন তিনি। শো শেষে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়ে বিপাকে পড়েন সুদর্শন এই অভিনেতা।

- Advertisement -google news follower

আরিফিন শুভর সঙ্গে ভক্তরা ছবি তোলার সময় অভিনেতার সিক্স প্যাক দেখার জন্য আবদার করেন তার কাছে। রীতিমতো টানাটানি করতে থাকেন তার ভক্তরা। সবার এই ভালোবাসা দেখে নিরাশ করেননি শুভ। পোশাক তুলে তার সিক্স প্যাক দেখিয়ে আবদার পূরণ করলেন ভক্তদের।

এ সময় ভক্তদের উদ্দেশে আরিফিন শুভ বলেন, আপনারা হলে ছবি দেখতে এসে ছারপোকার কামড় খেলে সেই কামড়ের দাগ মুছে যাবে। কিন্তু ছবিটি করতে গিয়ে আমার শরীরে যত ইনজুরি হয়েছে, সেগুলো আমাকে ভুগতে হবে সারাজীবন। তাই এইটুকু কষ্টের জন্য হলেও আপনারা ছবি দেখতে আসবেন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, শুধু দেশের বাইরের কাজের সঙ্গে কখনই আমাদের কাজের তুলনা করবেন না। কারণ, তাদের মতো সুযোগ-সুবিধা নেই আমাদের। তাই দেশের সিনেমা হিসেবে কেমন হয়েছে, চেষ্টাটা সফল করতে পেরেছি কিনা, শুধু সেটুকু মূল্যায়ন করবেন। এতেই আমরা খুশি। সেই সঙ্গে আপনাদের জন্য কাজ করার আগ্রহ আরও বেড়ে যাবে।

প্রসঙ্গত, আরেফিন শুভ ছারাও ‘ব্ল্যাক ওয়ার’ ছবিতে আরও অভিনয় করেছেন- তাসকিন রহমান, মিশা সওদাগর, মাজনুন মিজান, ইরেশ যাকের, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, রাশেদ খান অপু, শতাব্দী ওয়াদুদ, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM