ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় শাকিল হোসেন (২০), রকি (২০) ও তুষার হোসেন (৩৮) নামের তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

- Advertisement -

শনিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ঝিনাইদহ-যশোর মহাসড়কের কয়ারগাছি এবং শৈলকুপার কবিরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন-কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া রবিউল ইসলাম মনির ছেলে শাকিল হোসেন ও মিটুল হোসেনের ছেলে রকি (২০)। তারা দুইজন ঝিনাইদহ সদর হাসপাতাল এলাকায় ওষুধ ফার্মেসিতে কাজ করতো।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ওই দুইজন মোটরসাইকেলে করে কালীগঞ্জ থেকে ঝিনাইদহ শহরের দিকে আসছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

অন্যদিকে, জেলার শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ এলাকার হাবিবপুরে বাসের চাপায় তুষার হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তি শৈলকুপা শহর থেকে গাড়াগঞ্জ বাজারে যাচ্ছিল। পথে কবিরপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM