চট্টগ্রামে মাসব্যাপী ট্রেড ফেয়ার কাল শুরু

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মাসব্যাপী সিএমএসএমই ট্রেড ফেয়ার আগামীকাল শনিবার (১৪ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে। তৃতীয় বারের এ মেলায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ প্রধান অতিথি থেকে উদ্বোধন করবেন।

- Advertisement -

আজ শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় সিএমএসএমই’র প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট জেসমিন আক্তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এতথ্য জানান।

- Advertisement -google news follower

তিনি বলেন, মেলায় ছোট-বড় প্রায় ৩০০টি স্টল এবং ৮টি প্যাডেলিয়ন থাকবে। এবারের মেলায় নারী উদ্যোক্তাদেরকে স্বল্পমূল্যে ক্ষেত্রবিশেষে বিনামূল্যে অংশগ্রহনের সুযোগ প্রদান করা হয়েছে। প্রবেশমূল্য রাখা হয়েছে ২০ টাকা।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, এবারের মেলাতেও শিশুদের বিনোদনের জন্য আকর্ষণীয় বিনোদন পার্কসহ নগরীর স্কুলগুলোতে শিশুদের জন্য বিনামূল্যে টিকেট সরবরাহের ব্যবস্থা রাখা হয়েছে। মেলার শেষদিন প্রবেশ টিকেটের ড্র অনুষ্ঠিত হবে। যেখানে মোটরসাইকেলসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে। মেলার নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ ক্যাম্প, সিসিটিভি ক্যামেরা, বেসরকারি নিরাপত্তারক্ষীসহ প্রয়োজনীয় ব্যবস্থা রাখা হবে।

- Advertisement -islamibank

চিটাগাং উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, এফবিসিসিআই-এর পরিচালক ডা. মুনাল মাহবুব, ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী প্রমুখ।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM