চট্টগ্রামে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সংবর্ধিত

কেন্দ্রীয় আওয়ামী লীগের কমিটিতে আবার দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রামের নেতাকর্মীরা।

- Advertisement -

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের পুরাতন রেল স্টেশন চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

- Advertisement -google news follower

রেল স্টেশন প্রাঙ্গণে ট্রাকে অস্থায়ী মঞ্চ তৈরি করে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সকাল থেকে স্টেশন চত্বরে চট্টগ্রাম নগরী ও জেলা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে আসেন।

পরে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানে বিপ্লব বড়ুয়া বলেন, ‘রাজনীতিতে পদপদবী বড় বিষয় নয়, রাজনীতির সবচেয়ে বড় বিষয় হচ্ছে মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করা। সরকার ও দল পরিচালনার জন্য চট্টগ্রামের মানুষের মূল্যায়ন করেছেন প্রধানমন্ত্রী। জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ৫ জনকে কেন্দ্রীয় আওয়ামী লীগে স্থান দিয়েছেন। চট্টগ্রামের মানুষ জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।’

- Advertisement -islamibank

বিপ্লব বড়ুয়া বলেন, ‘জনগণের আস্থা অর্জনে আওয়ামী লীগ সফল হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। কেউ যেন উন্নয়ন বাধাগ্রস্ত করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।’

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ চট্টগ্রাম নগর ও জেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM