ইজতেমা ময়দানে প্রাণ গেল দুই মুসল্লির

গাজীপুরে টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে দুই মুসল্লির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে তাদের মৃত্যু হয়। পরে বাদ জোহর ইজতেমা ময়দানে তাদের জানাজা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

মৃত দুই ব্যক্তির মধ্যে একজন বার্ধক্যজনিত রোগী ও অন্যজন অ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। নিহতরা হলেন-গাজীপুরের ভুরুলিয়া এলাকার আবু তৈয়ব (৯০) এবং সিলেটের জৈন্তাপুর থানার হরিপুরের হেমুবটপাড়া এলাকার মো. নুরুল হক (৬৩)।

- Advertisement -google news follower

বিশ্ব ইজতেমা আয়োজক কমিটির সদস্য প্রকৌশলী আব্দুন নূর জানান, গাজীপুর শহরের ভুরুলিয়া এলাকার বাসিন্দা মারকাজের শূরা সদস্য আবু তৈয়ব সকাল ১০টার দিকে বার্ধক্যজনিত রোগে ভুগে মারা গেছেন।

আর সিলেটের নুরুল হক অ্যাজমা রোগে ভুগছিলেন। ইজতেমা ময়দানের ৬২ নম্বর খিত্তায় অবস্থানকালে তার শ্বাসকষ্ট দেখা দেয়। এর কিছু সময়ের মধ্যেই তিনি মারা যান।

- Advertisement -islamibank

দুপুরে ইজতেমা ময়দানে জানাজা শেষে মরদেহ দুটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এবারও দুই পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে। মাওলানা জুবায়েরের অনুসারীরা ১৩ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত এবং সাদ কান্ধলভীর অনুসারীরা আগামী ২০ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত ইজতেমা পালন করবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM