“বিচারক ও আইনজীবী একই পাখির দুটি ডানা” – জেলা জজ আজিজ আহমেদ ভুঞা

ফলপ্রসূ বিচার ব্যবস্থার জন্য বিচারক ও আইনজীবী একে অপরের পরিপূরক। বার ও বেঞ্চের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্যমে পারস্পরিক সহযোগিতায় বিচারপ্রার্থী জনগনের সুবিচার নিশ্চিত হয়। বিচারক ও আইনজীবী যেন একই পাখির দুটি ডানা। প্রসিকিউশন, চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে “প্রধান বিচারপতি পদক” প্রাপ্ত মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ মোছা. রেশমা খাতুন এবং নবনিযুক্ত মহানগর আইন কর্মকর্তাগণের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঞা উপরোক্ত মন্তব্য করেন।

- Advertisement -

নগরীর “হোটেল সৈকত” হলরুমে ১১ জানুয়ারী রাত ৭ টায় সংর্বধনা কমিটির চেয়ারম্যান মহানগর পিপি এডভোকেট মোঃ আবদুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের সিনিয়র জেলা ও দাযরা জজ আজিজ আহমেদ ভুঞা।

- Advertisement -google news follower

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ মোছা. রেশমা খাতুন।

সংবর্ধনা কমিটির মহাসচিব এডভোকেট কানু রাম শর্মার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাশেম, সাধারণ সম্পাদক এ. এইচ. এম. জিয়াউদ্দীন, জিপি নজমুল আহসান খান আলমগীর, জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

- Advertisement -islamibank

সংবর্ধনা অনুষ্ঠানে মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছা, সিনিয়র সহকারী জজ মোছা. রেশমা খাতুন এবং চট্টগ্রাম মহানগরে নবনিযুক্ত ৫৬ জন আইন কর্মকর্তাকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM