মেট্রোরেল স্টেশনে সন্তান জন্ম দিলেন এক নারী

রাজধানীর আগারগাঁও স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে সন্তান জন্ম দিয়েছেন এক নারী। ডাক্তারের কাছে যাওয়ার সময় মেট্রোরেলে প্রসব বেদনা উঠলে ফার্স্ট এইড সেন্টারে সন্তান জন্ম দেন এই নারী। তাঁর নাম সোনিয়া রানী।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে মেট্রোরেলের আগারগাঁও স্টেশনে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, মেট্রোরেলের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সোনিয়া রানী। পরে রোভার স্কাউট ও মেট্রোরেলের প্রাথমিক প্রতিবিধানকারীর তত্ত্বাবধানে ছেলে সন্তান জন্ম দেন সোনিয়া রানী।

সোনিয়ার স্বামী সুকান্ত সাহা বলেন, ‘আমার স্ত্রী সন্তানসম্ভবা ছিলেন। ডাক্তারের কাছে চেকআপ করাতে আজ হাসপাতলে ভর্তি করানোর জন্য বাসা থেকে নিয়ে যাচ্ছিলাম। পরে মেট্রোরেলেই প্রসব বেদনা ওঠে। এরপর মেট্রোরেলের প্রাথমিক প্রতিবিধানকারীর তত্ত্বাবধানে ছেলের জন্ম হয়।’

- Advertisement -islamibank

মা এবং ছেলে দুইজনেই সুস্থ আছেন বলে জানান সুকান্ত। তিনি আরও বলেন, ‘আমি কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করতে পারব না। সবাই তাৎক্ষণিকভাবে প্রচণ্ড রকম সহযোগিতা করেছেন। এরপর মেট্রোরেল কর্তৃপক্ষই আমাকে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিয়েছেন।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM