“প্রিয়তমা- তোমাকে যেভাবে চাই” বইয়ের নিলামমূল্য একলক্ষ টাকা

তরুণ প্রজন্মের জনপ্রিয় লেখক রাকিবুল এহছান মিনারের স্বরচিত কাব্যগ্রন্থ “প্রিয়তমা- তোমাকে যেভাবে চাই” প্রকাশিত বইয়ের প্রথম কপির সর্বশেষ নিলাম মূল্য ১লক্ষ টাকা পর্যন্ত ঘোষিত হয়েছে।

- Advertisement -

গতকাল বুধবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজ প্রোফাইলে মিনার “প্রিয়তমা – তোমাকে যেভাবে চাই” বইয়ের প্রথম কপি বইটি নিলামে তুলতে চাচ্ছি, এখনো বইয়ের দাম নির্ধারিত না হওয়ায় আনুমানিক দাম ধরছি ৩০০ টাকা। এবার আগামী ২৪ ঘন্টার মধ্যে যে সর্বোচ্চ দাম কমেন্টে বলবেন তিনিই প্রথম কপি বইটি পাবেন। প্রাপ্ত অর্থের পুরো টাকাটাই মানবিক কাজে ব্যায় হবে ইনশাআল্লাহ। লিখে পোস্ট করলে হুসনেয়ারা বেগম নামের এক আমেরিকা প্রবাসী ১লক্ষ টাকা ঘোষণা করেন।

- Advertisement -google news follower

এসময় আমেরিকা প্রবাসী হুসনেয়ারা কমেন্টে বলেন, আমি যেহেতু প্রতিটি কবিতা পড়েছি সেই জায়গা থেকে বলতে পারি যে, টাকা দিয়ে তো এই বইকে মূল্যায়ন করা সম্ভব নয়। আমার প্রিয় লেখককে লেখার প্রতি উৎসাহ দেবার জন্য এবং এই মূল্যটা যেহেতু মানবিক কাজে ব্যবহৃত হবে তাই আমি এক লক্ষ টাকা দিয়ে প্রথম বইটি নিতে চাই ইনশাআল্লাহ। অন্য কেউ যদি এর চেয়ে বেশী দিয়ে নিতে চান তবে আমি খুবি খুশী হব। ভাল কাজে প্রতিযোগিতা করা ভাল। এতে লাভই বেশী।

লেখক রাকিবুল এহছান জানান, প্রথমেই মহান আল্লাহ্’র কাছে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি আমার মতো একজন নগণ্য ছোট মানুষকে তিনি মানুষের কাছে এতোটা ভালোবাসা ও সম্মানের বানিয়ে দিয়েছেন, আলহামদুলিল্লাহ্‌। আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি যিনি আমাকে ভালোবেসে ও আমার লেখালেখিকে ভালোবেসে আজ এতবড় মূল্যায়ন করেছেন।

- Advertisement -islamibank

সর্বোপরি নিলামে ইতিমধ্যে যারা অংশ নিয়েছেন ও নিবেন সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। ইনশাআল্লাহ নিলাম থেকে প্রাপ্ত টাকার পুরোটাই গরিব দুঃখীদের মাঝে বিলিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।

বইটি আলোর ঠিকানা প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে এবং আগামী ১৫ জানুয়ারী থেকে রকমারিতে প্রি-অর্ডার নেয়া হবে।

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM