চট্টগ্রামে আয়োজিত হচ্ছে ‘বেস্ট অব চিটাগাং এওয়ার্ড’ সিজন-৩

বন্দরনগরী চট্টগ্রামে তৃতীয়বারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘বেস্ট অব চিটাগাং এওয়ার্ড’ সিজন-৩। চট্টগ্রামে সামাজিক, সাংস্কৃতিক, বাণিজ্যিক এবং ভার্চুয়াল ক্ষেত্রে বছরজুড়ে যারা অনন্য অবদান রেখেছেন তাদের সম্মাননা জানাতে ধারাবাহিকভাবে এই আয়োজন করে আসছে ‘হ্যালো চিটাগং’। ইতিমধ্যে এই আয়োজনের জুড়িবোর্ড ও এওয়ার্ড প্যানেলে যুক্ত হয়েছেন চট্টগ্রামের বিভিন্ন পর্যায়ে খ্যাতিমান ও স্বনামধন্য ব্যাক্তিত্বরা।

- Advertisement -

বুধবার (১২ জানুয়ারী) রাতে আয়োজক ও জুড়িবোর্ড ও এওয়ার্ড প্যানেল মেম্বারদের গুরুত্বপূর্ণ বৈঠকে বেস্ট অব চিটাগাং এওয়ার্ডের সার্বিক বিষয় চুড়ান্ত করা হয়েছে।

- Advertisement -google news follower

বেস্ট অব চিটাগাং এওয়ার্ডের আয়োজক হ্যালো চিটাগাং-এর উদ্যোক্তা রিয়াদ খান জানান, চট্টগ্রামের সামাজিক, সাংস্কৃতিক, বাণিজ্যিক ও ভার্চুয়াল ক্ষেত্রে যারা অনন্য অবদান রেখে আসছেন তাদেরকে সম্মানিত করতেই ধারাবাহিক আয়োজনের অংশ হিসেবে তৃতীয়বারের মতো ‘হ্যালো চিটাগাং’ এই এওয়ার্ড প্রোগ্রামের আয়োজন করছে। ফেসবুক ভোটিং এবং জুরিবোর্ডের মাধ্যমে ২৭টি ক্যাটাগরিতে বিভিন্ন ব্যাক্তি, সংস্থা, ফেসবুক গ্রুপ ও প্রতিষ্ঠানকে নির্বাচিত করা হবে।

বেস্ট অব চিটাগাং এওয়ার্ড প্যানেলে রয়েছেন ইন্ডিপেন্ডেন্ট এপারেলস-এর ম্যানেজিং ডিরেক্টর এস এম আবু তৈয়ব, বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান। জুরি বোর্ডের সদস্য হিসেবে এই আয়োজনের সাথে যুক্ত হয়েছেন পিএইচপি অটোমোবাইলস-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের কর্ণধার মঞ্জুরুল হক, সিপিডিএল ফ্যামিলির প্রেসিডেন্ট ইফতেখার উদ্দিন, মেন্টরস চট্টগ্রামের পরিচালক মানজুমা মজুমদার, বিউটি সার্ভিস ওনারস এসোসিয়েশনের চট্টগ্রাম বিভাগীয় প্রধান শায়লা ইসলাম ফ্লোরা, চট্টলার উদ্যোক্তার এডমিন শাকিল আবেদীন।

- Advertisement -islamibank

রিয়াদ খান জানান, ফেসবুক পুলের মাধ্যমে প্রাথমিকভাবে ২৭টি ক্যাটাগরির মনোনয়নের পর ফেসবুক পুলের ২০ শতাংশ এবং জুড়ি বোর্ডের ৮০ শতাংশ নাম্বার যোগ করে বেস্ট অব চিটাগাং এওয়ার্ডের জন্য চুড়ান্তভাবে নির্বাচন করা হবে। জমকালো আয়োজনে গালা নাইটের মাধ্যমে প্রতিটি ক্যাটাগড়িতে একজনকে এই সম্মানজনক এওয়ার্ড প্রদান করা হবে।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম অত্যন্ত সফলতার সাথে বেস্ট অব চিটাগাং এওয়ার্ড প্রদান করে হ্যালো চিটাগাং। এর পর থেকে ধারাবাহিকভাবে সম্মানজনক এই আয়োজন করে আসছে প্রতিষ্ঠানটি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM