চট্টগ্রামে ৩৬৬ কোটি টাকা আত্মসাৎ : ব্যবসায়ী নুরকে গ্রেফতার দেখানোর আদেশ

চট্টগ্রামে দুইটি বেসরকারি ব্যাংকের তিনটি শাখা থেকে ৩৬৬ কোটি ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে করা মোট পাঁচটি মামলায় ব্যবসায়ী মোহাম্মদ নুর-উন-নবীকে গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফ উদ্দিনের আদালত এ আদেশ দেন।

- Advertisement -

নুর উন নবী চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট শেখ মুজিব রোড়ের মিঠাগলির মেসার্স আকতার এন্টারপ্রাইজের মালিক। তিনি হালিশহর কে ব্লক আবাসিক এলাকার নুর উন রহমানের পুত্র।

- Advertisement -google news follower

আদালত সূত্র জানায়, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের হালিশহর ও আগ্রাবাদ শাখা এবং বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের আগ্রাবাদ শাখা নুর-উন-নবীর বিরুদ্ধে পৃথক পাঁচটি চেক প্রতারণা মামলা দায়ের করে। এসব মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা জারি করেন আদালত। গত ১০ জানুয়ারি ডিএমপির গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় নুর-উন-নবী গ্রেফতার হন। এতে মামলা পাঁচটির বাদীপক্ষের আইনজীবীরা তাকে গ্রেফতার দেখানোর আবেদন করেন। শুনানি শেষে আবেদন মঞ্জুর করেন আদালত।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জিয়া হাবিব আহসান জয় নিউজকে বলেন , ডিজিটাল নিরাপত্তা আইনে নুর-উন-নবী গুলশান থানায় গ্রেফতার হন। এ খবর পেয়ে আমরা তাকে চট্টগ্রাম আদালতে পাঁচটি মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করি। আদালত আবেদন মঞ্জুর করে আসামিকে ১৮ জানুয়ারি চট্টগ্রাম আদালতে হাজির হওয়ার আদেশ দিয়েছেন।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM