খাগড়াছড়িতে বিএনপির সংবাদ সম্মেলন

খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পরিকল্পিত বোমাবাজি করে বিএনপি নেতাকর্মীদের জড়িয়ে হয়রানিসহ জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

- Advertisement -

শুক্রবার (২ নভেম্বর) বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেন, আওয়ামী লীগের লোকজন বোমাবাজি করে বিএনপি নেতাকর্মীদের অযথা হয়রানি করছে। আমাদের স্বাধীনভাবে কোনো কাজ করতে দিচ্ছে না। আমরা চাই শান্তিপূর্ণভাবে দলীয় কার্যক্রমে অংশ নিতে।

তিনি এ সময় বিএনপির নেতা-কর্মীদের উপর সরকারদলীয় লোকজন যে অন্যায়-অত্যাচার করছে তার নিন্দা জানান। তারা এই বোমা হামলার সাথে জড়িতদের সঠিক তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনার আহ্বান জানান।

- Advertisement -islamibank

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ চৌধুরী, ক্ষেত্রমোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এম এন আফসার, আ. রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ, জেলা মহিলা দলের সম্পাদক কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম প্রমুখ।

জয়নিউজ/সবুজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM