কোতোয়ালীতে প্রাইভেট কার নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ধৃত ৫

সিএমপির কোতোয়ালী থানার অভিযানে প্রাইভেটকার করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে। ৯ জানুয়ারি তাদের ধরা হয় বলে আজ রাতে সিএমপি এ তথ্য জানায়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- বাঁশখালী উপজেলার প্রেমবাজারের পুঁইছড়ি এলাকার আশরাফ উদ্দিনের পুত্র মোঃ দেলোয়ার হোসেন (২১), রাঙ্গুনিয়া থানার কোদালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নুরে আলম মিতুর পুত্র সাজ্জাদ হোসেন (২৪), চকরিয়ার বেতুয়া বাজার এলাকার মোহাম্মদ হানিফের পুত্র মোঃ ফরহাদ (২৪),
হাটহাজারির বুড়ির চর নজু মিয়া হাটের আবুল হোসেনের পুত্র মোঃ আসিফ হোসেন (২১) ও একই থানার কুয়াইশ কলেজের পিছনের নাছের উদ্দিনের ছেলে মাহফুজুর রহমান আদনান (২৩)।

- Advertisement -google news follower

কোতোয়ালী থানার এসআই মোঃ মেহেদী হাসান জানান, ডাকাতির প্রস্তুতিকালে একটি করোলা প্রাইভেটকার, একটি একটি রামদা, একটি নাম্বারপ্লেট, গাড়ির নাম্বার প্লেটের সংখ্যা পরিবর্তনের জন্য ব্যবহৃত দুটি সংখ্যায় লিখা স্কচটেপ মোড়ানো কাগজের টুকরা, প্লাস্টিকের বাটযুক্ত ১টি পুরাতন স্ক্রু ড্রাইভার, ১টি নেভি-ব্লু রংয়ের ট্রাভেল ব্যাগ, ১টি টিপ ছোরা, ১টি ফোল্ডিং ছোরা, ১টি ছিনতাইকৃত বাটন মোবাইল, একটি লোটো ব্র্যান্ডের মানিব্যাগসহ ওই ৫ জনকে আটক করা হয়।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM