মিরসরাইয়ে মহাসড়কে মোবাইল কোর্ট’র অভিযান

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে মোবাইল কোর্ট এর মাধ্যমে হেলমেট বিহীন মোটরসাইকেল চালক এবং উল্টো পথে আসা যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে।

- Advertisement -

সোমবার (৯ জানুয়ারী) বিকেলে উপজেলার মিরসরাই সদরে এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান।

- Advertisement -google news follower

এসময় প্রায় অর্ধশতাধিক চালকদেরকে উল্টো পথে গাড়ি চালানো, বেপরোয়া গতি, মহাসড়কে থ্রি হুইলার চালানো, ধারনক্ষমতার অতিরিক্ত ওজন বহন না করা ও আইন মেনে মহাসড়কে গাড়ি চালানোর ব্যাপারে প্রথম ধাপে সতর্ক করা হয়েছে এবং কিছু যানবাহনকে বিভিন্ন অংকের টাকা জরিমানা করা হয়।

এছাড়া, সড়কের ফুটপাত দখল করে বিভিন্ন পণ্যসামগ্রী রাখা দোকানদারদের পণ্য ফুটপাত থেকে সরিয়ে নিতে বলা হয় এবং ভবিষ্যতে যেন ফুটপাতে কোন পণ্যসামগ্রী ও নির্মাণাধীন ভবনের নির্মাণসামগ্রী না রাখে সে ব্যাপারে সতর্ক করা হয়।

- Advertisement -islamibank

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান জানান, জনসচেতনতা সৃষ্টি, ফুটপাত দখলমুক্ত রাখা এবং মহাসড়কে দুর্ঘটনা রোধকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM