দীঘিনালায় ইউপিডিএফ কর্মী নিহত

খাগড়াছড়ির দীঘিনালায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ (গণতান্ত্রিক) কর্মীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৪টার দিকে উপজেলার মেরুং ইউনিয়নের মনের মানুষ এলাকার নলিনী কুমার কার্বারিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত সুভেন্টু চাকমা (৩৮) ওই এলাকার শান্তি কুমার চাকমার ছেলে ও নবগঠিত ইউপিডিএফ- গণতান্ত্রিকের সদস্য।

নিহতের স্ত্রী চম্পা চাকমা জানান, সন্ত্রাসীরা রাতের আঁধারে বাড়ি ঘেরাও করে আমার স্বামীকে গুলি করে পালিয়ে যায়। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তিনি।

- Advertisement -islamibank

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) গণতান্ত্রিক’র কেন্দ্রীয় অর্থ সম্পাদক তমিজ চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে সন্ত্রাসীরা সুভেন্টু চাকমার বাড়িতে এসে তাকে গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনায় প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করেছেন তিনি।

তবে ইউপিডিএফ (প্রসীত খীসা) কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা জানান, ওই এলাকায় আমাদের কোনো সাংগঠনিক কার্যক্রম নেই। এই ঘটনার সাথে আমরা কোনোভাবেই জড়িত না।

দীঘিনালা থানার এস আই মোবারক হোসেন জানান, সেনাবাহিনীর সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় মাথায় গুলি করে সুভেন্টু চাকমাকে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।

জয়নিউজ/সবুজ/রাজু/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM