তাহলে কি বিপিএলের সভাপতি হতে চান সাকিব!

বিপিএল শুরুর ঠিক আগে সাকিব আল হাসানের মন্তব্য নিয়ে পুরো দেশজুড়ে শুরু হয় তোলপাড়। টুর্নামেন্ট শুরু হয়েছে। ফরচুন বরিশালের হয়ে এক ম্যাচ খেলাও হয়ে গেছে সাকিবের। তবে তার সেই মন্তব্য নিয়ে আলোচনা থামছে না।

- Advertisement -

বিপিএলের অব্যবস্থাপনা, অনিয়ম নিয়ে রীতিমত বোমা ফাটিয়েছিলেন সাকিব। বিপিএলকে ‘যা তা’ আখ্যা দিয়ে এর অধঃপতনের জন্য ম্যানেজমেন্টকে দায়ী করেন বিশ্বসেরা অলরাউন্ডার।

- Advertisement -google news follower

তিনি বলেছিলেন, ‘আমাকে যদি সিইওর দায়িত্ব দেওয়া হয়, আমার বেশি দিন লাগবে না। সব ঠিক করতে সর্বোচ্চ এক থেকে দুই মাস লাগবে।

সাকিবের মন্তব্যের জবাবে টুর্নামেন্টের গভর্নিং বডির চেয়ারম্যান শেখ সোহেল বলেছিলেন, ‘আমি প্রথমে সাকিবকে স্বাগত ও ধন্যবাদ জানাই।

- Advertisement -islamibank

সে যদি বিপিএলের সিইও হয়ে আসতে চায়, আমরা গভর্নিং বোর্ড থেকে তাকে স্বাগতম জানাই। সে যদি চায়, সামনের বছর থেকেই সিইওর দায়িত্বটা পালন করুক।

সত্যিই যদি বিপিএলের সিইওর দায়িত্ব নেওয়ার প্রস্তাব আসে, নেবেন কিনা? রোববার একটি পণ্যের প্রচারণায় গিয়ে এমন প্রশ্নের মুখোমুখি হন সাকিব। জবাবে তিনি মুচকি হেসে বলেন ‘হলে তো প্রেসিডেন্ট (সভাপতি) হওয়াই ভালো…।

সাকিবের ধরনটাই এমন, হুটহাট চেয়ার নাড়িয়ে দেওয়া কথা বলতে তিনি ভয় করেন না। এখন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাকিবের এমন মন্তব্য কীভাবে নেন, সেটাই দেখার!

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM